বর্ধমানে প্রচার শুরু বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের

  ১০৮ শিব মন্দিরে পুজো দিয়ে , দোল খেলে বর্ধমানে   জনসংযোগ শুরু  দিলীপ ঘোষের 



, বিশেষ সংবাদদাতা , বর্ধমান  , ২৬ মার্চঃ বর্ধমান মহারাজার আমল থেকে দোলের পরের  দিন রং খেলায় মেতে  বর্ধমানবাসী। রাজ আমলের ঐতিহ্য অনুযায়ী মঙ্গলবার বর্ধমানে ছিল হোলি উৎসব। এই দিনটাকেই বেছে  নিলেন বর্ধমানের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।  এবার মেদিনীপুর থেকে , নিজের কেন্দ্র থেকে এখানে বিজেপি প্রার্থী।   সেই উপলক্ষে  বর্ধমানের ১০৮ শিব মন্দিরে কর্মী সমর্থকদের নিয়ে পুজো দিয়ে দোল খেলায় মেতে উঠার পাশাপাশি জনসংযোগ করলেন বর্ধমান - দুর্গাপুর লোকসভার বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।   

এদিন দূর্গাপুর থেকে বর্ধমানে এসে প্রথমে তিনি চলে যান শহরের নবাবহাট এলাকার ১০৮ শিব মন্দিরে। এদিন দিলীপ বাবু বলেন,  বর্ধমান মহারাজার প্রতিষ্ঠিত শিব মন্দিরে পূজো দিয়ে প্রচার শুরু করলেন। ঘুরতে ঘুরতে দলের পুরাতন লোকেদের সাথে দেখাও  করছেন। পূর্ব ও পশ্চিম বর্ধমান বিজেপিময় হয়ে গেছে। এদিন তৃনমূলের প্রার্থী কীর্তি আজাদ কে কটাক্ষ করে বলেন, প্রার্থী আগে তার কেন্দ্রের  কোথায় ভাতাড়, কোথায়  মন্তেশ্বর বিধানসভা রয়েছে,  সেটা ভালো করে চিনুক।  এই কেন্দ্রের পিচ সম্বন্ধে তিনি কিছু জানেন না, পিচ তো আমাদের তৈরী।  তৃণমূল প্রার্থী প্রচারে যখন যাচ্ছেন, তখন তিনি কি বলছেন সাধারণ মানুষ বুঝতে পারছে না, মানুষ কি বলছে তা আবার প্রার্থীও বুঝতে পারছে না। 

 এদিন বিজেপি প্রার্থীর সঙ্গে ছিলেন  বিধায়ক লক্ষন ঘড়ুই, বিজেপির সদর জেলা সভাপতি অভিজিৎ তা সহ বিজেপি নেতা সন্দীপ নন্দী, সুধীর সাউ, কৌশিক চন্দ সহ অন্যান্যরা। এদিন বিশাল বাইক র‍্যালি করে ঘুরলেন শহরের বিভিন্ন প্রান্তে।  এদিন ১০৮শিব মন্দিরে পূজো দেবার পরই প্রথমে নীলপুরে একটি ক্লাবের আয়োজিত হোলী উৎসবে মাতেন। এরপরই শহরের বিভিন্ন এলাকায় হোলী খেলার মধ্যে দিয়ে জনসংযোগ করার পাশাপাশি ও ভোট প্রচারও সেরে নেন তিনি। শেষে কর্মী সমর্থকদের লাড্ডু বিলি  করেন।

মন্তব্যসমূহ