প্রচারে সবজি তোলা থেকে রান্না করলেন আরামবাগের তৃণমূল কংগ্রেস প্রার্থী

 প্রচারে বেরিয়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থী রাধুনি রূপে 



নিজস্ব সংবাদদাতা , সংবাদদাতা , ২২ মার্চ:   নির্বাচনে প্রার্থী হলে কত কিই না করতে হয়।  নির্বাচনী প্রচারে বেরিয়ে নয়া রূপে ধরে দিলেন তৃণমূল কংগ্রেসের আরামবাগের প্রার্থী মিতালি বাগ। শুক্রবার পুরশুড়ায় ভোটের প্রচার করেন তিনি। সেই সময়েই একেবারে পাকা রাঁধুনির মতো একটি পদ রাঁধেন মিতালি। তিনি মানুষের সঙ্গে সরাসরি কথা বলেন এবং তাঁদের সমস্যাগুলি বোঝেন। সেইসঙ্গে, একদল মহিলাকে সবজি তুলতেও সাহায্য করেন।

মিতালি বাগ একটি পদ রান্না করেন। প্রার্থীর এমন আচরণে মুগ্ধ স্থানীয় বাসিন্দারাও তাঁকে আপন করে নেন। বিজেপি প্রার্থীরা ঝাঁ-চকচকে গাড়িতে চড়েই নির্বাচনী প্রচার সারতে পছন্দ করেন। তৃণমূলস্তরের মানুষের সঙ্গে তাঁদের কোনও সম্পর্ক থাকে না। মিতালি বাগ তাঁদের মতো নন। তিনি পুরো প্রচারপর্বই সারেন হেঁটে। অত্যন্ত সাদামাটা পরিবারের সন্তান মিতালিকে ছোটবেলাতেই বহু বিপর্যয়ের মুখে পড়তে হয়। তাঁর জীবনের এই অভিজ্ঞতাই তাঁকে সাধারণ মানুষের মধ্যে মিশে যেতে সাহায্য করে এবং মানুষের আবেগ ও সমস্যা তিনি সহজেই বুঝতে পারেন।

এদিকে, বিজেপির জমিদাররা চরম আত্মতুষ্টিতে ভুগলেও এখনও পর্যন্ত মিতালি বাগের বিরুদ্ধে কোনও প্রার্থীকেই খাড়া করতে পারেনি। অন্যদিকে, মিতালি বাগের জনপ্রিয়তা ক্রমে বেড়েই চলেছে। আরামবাগের মানুষ ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে জেতানোর সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। কারণ, তাঁরা তাঁকে বিশ্বাস করেন।

মন্তব্যসমূহ