কলকাতায় প্রাক্তণ বাম মন্ত্রীর বাড়িতে চুরি


প্রাক্তণ বাম মন্ত্রী অশোক ভট্টাচার্যের কলকাতার ফ্ল্যাটে চুরি 



নিজস্ব সংবাদদাতা , কলকাতা , ১২ অক্টবরঃ  এবার চোর হানা দিল অশোক বাবুর ফ্লাটে। কলকাতার উল্টোডাঙার মানিকতলা হাউসিং এস্টেটে প্রাক্তন পুর ও নগর উন্নয়ন মন্ত্রী অশোক ভট্টাচার্যর ফ্ল্যাটে চুরির অভিযোগ। আর এই ঘটনায় আবাসনের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। চুরির ঘটনা নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন শিলিগুড়ির প্রাক্তন বিধায়ক তথা প্রাক্তন মেয়র। জানা গিয়েছে চোরের দল লন্ডভন্ড করেছে ঘর, জানালার গ্রিল ভেঙে ঢুকেছিল ভেতরে।

ফ্লাটের ভেতরে ঢুকে তছনছ করে আলমারি। খাস কলকাতায় প্রাক্তন মন্ত্রী ও শিলিগুড়ির প্রাক্তন বিধায়ক তথা মেয়র অশোক ভট্টাচার্যর ফ্ল্যাটে চুরির অভিযোগ ঘিরে শোরগোল রাজ‍্য রাজনীতিতে। এই কলকাতার হাল? বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই ।  উল্টোডাঙার মানিকতলা হাউসিং এস্টেটের এই ফ্ল্যাটে অশোকবাবু অবশ‍্য বর্তমানে থাকেন না।ফ্ল্যাটটি দেখভাল করেন একজন কেয়ারটেকার। আর সেই ফ্ল্যাটেই চুরির অভিযোগ। অবাক কান্ড প্রাক্তন মন্ত্রীর ফ্ল্যাটেই চুরি সিপিএম নেতা ও প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য বলেন, “আমি বতর্মানে ঐ ফ্ল্যাটে থাকি না। একটি ছেলে থাকে। তবে চুরির ঘটনার দিন রাতে ঐ ছেলেটি ছিল না। অশোক বাবু বলেন খুব সম্ভবত ১০ তারিখ রাতেই চুরির ঘটনাটি ঘটেছে।

ফ্ল্যাট থেকে টিভি, ইলেকট্রিক কেটলি, পিতলের বেশ কিছু মেমেন্টো -সহ বেশ কয়েকটি জিনিস চুরি হয়েছে বলেই অভিযোগ। মানিকতলা থানায় এই চুরির ঘটনা নিয়ে অভিযোগ দায়ের করেছেন অশোক ভট্টাচার্য 

মন্তব্যসমূহ