ধুপগুড়িতে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু

 ধূপগুড়িতে উদ্ধার  গৃহবধূর ঝুলন্ত দেহ , চাঞ্চল্য এলাকায় 



নিজস্ব সংবাদদাতা , ধুপগুড়ি , ১৭ এপ্রিলঃ  ধুপগুড়িতে এক গৃহবধুর ঝুলন্ত দেহ উদ্ধার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। শনিবার কদমতলা এলাকায় ওই গৃহবধূর শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। স্থানীয় বাসিন্দা ও পরিবারের লোকেরা দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা পর্যবেক্ষণ করে জানান গৃহবধূর মৃত্যু হয়েছে। এরপর ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ওই গৃহবধূর নাম দীপা সরকার বয়স 23 বছর।

দীপার বাপের বাড়ি সূত্রে জানানো হয়েছে বীর পাড়ার বাসিন্দা দিপার ধুপগুড়ির কদম তলার বাসিন্দা সুজিত মন্ডলের সাথে বিয়ে হয়। বিয়ের পর সবকিছু ঠিকঠাক ছিল। এমনকি শুক্রবার পয়লা বৈশাখের দিন সে তার বান্ধবীদের সাথে ঘুরতে যায়। হঠাৎ কি কারণে সে আত্মঘাতী হল না এর পেছনে অন্য কারণ রয়েছে সেই বিষয়ে রীতিমতো ধন্দে রয়েছে পুলিশ।
প্রসঙ্গত জানা গিয়েছে আগামীকাল ওই গৃহবধূর মৃতদেহ জলপাইগুড়ি হাসপাতালে পাঠানো হবে ময়নাতদন্ত করবার জন্য। ময়নাতদন্তের রিপোর্ট সামনে এলে বোঝা যাবে ঘটনার পিছনে কি কারণ জড়িয়ে রয়েছে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে এখনো পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করা হয় নি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

মন্তব্যসমূহ