বেহালায় কলকাতা পুর নির্বাচনের প্রচার শুরু রাজ্যের শাসক দলের প্রার্থীর

 কলকাতা পুর নির্বাচন ২০২১ 


রাজ্যের শিল্পমন্ত্রীর ব্যাক্তিগত সহায়ক  , কলকাতা পুসভার তৃণমূল প্রার্থী পার্থ সরকারের প্রচার শুরু  


সমীরণ দাস, কলকাতা , ২৮ নভেম্বরঃ পুর ভোটের দামামা বেজেছে। রাজ্যের শাসক দল ইতিমধ্যেই ভোটারদের দুয়ারে দুয়ারে প্রচার শুরু করেছে ।  হাজির বামফ্রন্টও । কংগ্রেস এখনও গুছিয়ে উঠতে পারেনি। প্রার্থী ঘোষণা হলেও , এখনও সেই ভাবে মানুষের সামনে প্রথম রবিবার তারা আসতে পারলেন না। এদিকে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি  আগামীকাল তাঁদের কলকাতা পুরসভার প্রার্থী ঘোষণা করবে। একটু দেরী হয়ে গেলেও তারা পুর্ণ শক্তিতে ঝাঁপাবে বলে জানা গেছে একটি সুত্র মারফৎ। অন্যদিকে তাঁদের দলের তরফে ইতিমধ্যেই কৌশল ও সব কিছুর ভার দেওয়া হয়েছে বিভিন্ন বিধায়কদের ।  

মাত্র ১৫ দিন বাকি। তাই হাতে থাকা সময় নষ্ঠ করতে রাজী নয় রাজ্যের শাসক দল তৃণমূল । বিশেষ করে এই নির্বাচনে যে সব ওয়ার্ডে রাজ্যের শাসক দল বিরোধীদের দখলে সেখানে। এমনি একটি ওয়ার্ড বেহালার ১২৮ নং  ওয়ার্ড । এই ওয়ার্ড এই মুহূর্তে বাম ফ্রন্টের দখলে। যদিও এখানে একবার দখলে এসেছিল রাজ্যের শাসক দলের। প্রয়াত দোলা সরকার ছিলেন তাঁদের নির্বাচিত প্রতিনিধি। এরপর এই ওয়ার্ড পুনরায় দখল নেয় বাম ফ্রন্ট। নির্বাচিত হন , রত্না রায় মজুমদার। এই কেন্দ্রে এবার প্রার্থী রাজ্যে শাসক দলের মহা সচীবের ব্যাক্তিগত সহায়ক পার্থ সরকার । যিনি বেহালার রাজনীতিতে ভজাদা নামেই সমধিক নামে পরিচিত।   রবিবার সাত সকালেই প্রচারে বেরিয়ে পড়লেন এই তৃনমূল কংগ্রেস প্রার্থী পার্থ সরকার ।

 বেচারাম চ্যাটার্জি রোড জয়রামপুর বটতলা থেকে প্রচার শুরু হয় । এরপর  সরকারী আবাসন সহ সেই প্রচার অভিযান ঘোরে বিভিন্ন এলাকা। এরপর তিনি যান সাতগ্রাম এলাকায় । সেখানে বিভিন্ন ক্লাবের প্রতিনিধিদের সঙ্গে দেখা করেন। শোনেন এলাকার নানা অসুবিধার কথা। বিকেলে একটি প্রচার মিছিল করেন বেহালা ব্লাইন্ড স্কুল ( শিমুলতলা) থেকে। 

মন্তব্যসমূহ