উত্তরবঙ্গে পৌঁছলেন রাজ্য বিজেপি'র প্রাক্তণ ও বর্তমান সভাপতি

 


দলীয় সমর্থকদের চাঙ্গা করতে উত্তরবঙ্গে বিজেপি নেতৃত্ব  



কুশল দাশগুপ্ত , আলিপুরদুয়ার , ২৭ অক্টোবরঃ আলিপুরদুয়ারে এলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিজেপির প্রাক্তন সভাপতি দীলিপ ঘোষ । এদিন রাজ্য সভাপতিকে সম্বর্ধনা দেবে জেলা বিজেপি । জেলা মন্ডল কমিটির সঙ্গে একটি গুরুত্বপূর্ণ বৈঠক রয়েছে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে ।

এদিন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন , রাজ্যে সকল লোকের স্বাস্থ্য সাথী কার্ড হয়নি । রাজ্যে তারা হাসপাতালে চিকিৎসা পাবেন কিনা সন্দেহ । একটি হাসপাতাল কোর্টে গেছে । তাদের কোটি কোটি টাকা বকেয়া রয়েছে । রাজ্য সরকার পেমেন্ট দিতে পারছে না । শীঘ্রই মুখ্যমন্ত্রী কেন্দ্রের আয়ুষ্মান প্রকল্প পশ্চিমবঙ্গে লাগু করতে বলবেন । অনেক নার্সিং হোমের বিল মেটায়নি । ওই সব নার্সিংহোম পরবর্তীতে উঠে যাবে বলে তিনি আশংকা করেন ।

পেগাসাস নিয়ে সুপ্রীম কোর্টের রায়কে তিনি স্বাগত জানান । তিনি বলেন , সুপ্রীম কোর্টের রায় অনুসারে কাজ হবে । আলিপুরদুয়ার এ গঙ্গাপ্রসাদ শর্মা তৃনমূলে যাওয়াতে ক্ষতি হয়েছে দলের । তা তিনি স্বীকার করেন ।

তিনি আর ও বলেন যারা বিজেপির নীতি আদর্শ নিয়ে আছেন তারা থাকবেন । যাদের এটা নেই তারা এই দলে আসবেন না । তিনি আর ও বলেন ,কর্মীরা সাময়িক ভাবে মুষড়ে পড়েছিল । আবার ঘুরে দাঁড়াচ্ছে । উত্তরবঙ্গে আবার সক্রিয় হচ্ছে দল । লোকসভা নির্বাচনে যেমন ছিল।

মন্তব্যসমূহ