কার্শিয়াংয়ে জনসংযোগ মমতার

 পাহাড়ে হাঁটতে হাঁটতেই জনসংযোগ মমতার 


বিশেষ সংবাদদাতা , কার্শিয়াং , ২৭ অক্টবরঃ এখন উত্তরবঙ্গে রয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর এই সফরে যেমন সংগঠনকে প্রাথমিকভাবে মেরামত করে শক্তিশালী করতে চলেছেন , তেমনি সাধারণ মানুষের সঙ্গে সাক্ষাৎ করে জনসংযোগ এর বিষয়টাও সেরে নিচ্ছেন। তিনি পাহাড়ে এলেই প্রকৃতির সঙ্গে একেবারে মিশে যান। এবারেও অন্যথা হয়নি।  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হাঁটতে খুব ভালোবাসেন। পাহাড়ে এলে তিনি প্রচুর হাঁটেন। বুধবার দিন সকাল সাড়ে দশটা নাগাদ কার্শিয়াং এর সার্কিট হাউস থেকে বেরিয়ে হাঁটা শুরু করেন। টানা ৮ কিলোমিটার হাটেন তিনি , এই হাঁটা পথে পথ চলতি মানুষদের সাথে রীতিমতো কুশল বিনিময় করেন তিনি। এই হাঁটা পথেই পাহাড়ে জনসংযোগ সারলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  তিনি হেঁটে মহানদী এলাকায় পৌঁছান এবং৫৫ নম্বর জাতীয় সড়কের হাল-হকিকত সম্বন্ধে খোঁজ নেন ।

প্রসঙ্গত প্রাক্তন মেয়র তথা প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্যের স্ত্রীর বিয়োগ হয়েছে বুধবার সকালে। এই বিষয়ে জানার পর তিনি অশোকবাবু কে ফোন করে রীতিমতো শোক প্রকাশ করেন এবং খোঁজখবর নেন। প্রসঙ্গত বৃহস্পতিবার দিন তিনি শিলিগুড়ি হয়ে কলকাতা ফিরে যাবেন বলে জানা গিয়েছে।

মন্তব্যসমূহ

  1. Come in and discover a few of the the} best odds in all of Las Vegas. Join Dorothy and Toto on an thrilling journey to Emerald City in The Wizard of Oz™ - Follow the Yellow Brick Road and run into some nice associates along {the way|the best way|the means in which}. Come across Scarecrow, Tin Man, and the Cowardly Lion through the Yellow Brick Road™ Bonus 1xbet and watch the reels grow for up to as} eight lively rows!

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন