তিন নিখোঁজ নাবালিকা উদ্ধার জলপাইগুড়িতে

 

জলপাইগুড়িতে উদ্ধার শিলিগুড়ির তিন নিখোঁজ নাবালিকা 



নিজস্ব সংবাদদাতা , জলপাইগুড়ি , ২৮ সেপ্টেম্বরঃ জলপাইগুড়ি থেকে উদ্ধার হল শিলিগুড়ির ভক্তিনগর থেকে নিখোঁজ হয়ে যাওয়া তিন নাবালিকা । নিয়ে আসা হয় নিউ জলপাইগুড়ি থানায়। ঘটনায় কোনো পাচার চক্র জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

গতকাল , টিউশন পড়তে গিয়ে উধাও হয়ে গিয়েছিল ভক্তিনগর পাইপ লাইন এলাকার তিন নাবালিকা । বহু খোঁজাখুঁজির পরও তাদের খোঁজ না মেলায় NJP থানায় লিখিত অভিযোগ দায়ের করে তাদের পরিবার । পরিবারের সন্দেহ ছিল শিশু পাচারচক্রের দিকে । থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর , গতকাল রাতেই তাদের জলপাইগুড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

 পুলিশ সূত্রে খবর , গতকাল রাতে ওই তিনজন নাবালিকা যারা গিয়েছে তাদের জলপাইগুড়ি বাস স্ট্যান্ডে দেখতে পেয়ে উদ্ধার করে পুলিশ। খবর দেওয়া হয় তাদের পরিবারকে । আজ সকালে তাদের নিউ জলপাইগুড়ি থানায় নিয়ে আসে পুলিশ । পুলিশ সূত্রে খবর , তাদেরকে জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে , ওই তিন নাবালিকার মধ্যে এক জনের একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচয় হয় । ওই ছেলেটির সঙ্গে দেখা করতে কলকাতার উদ্দেশ্যে রওনা দেয় ওই নাবালিকা । আর তার সঙ্গী হয়ে বাকি দু’জনও বাড়ি থেকে বেরিয়ে পড়ে । গতকাল শিলিগুড়ি থেকে গাড়ি না নিয়ে তারা জলপাইগুড়ি পৌঁছায় এবং কলকাতার বাসে চেপে রওনা দেওয়ার আগেই তাদেরকে উদ্ধার করে পুলিশ।

মন্তব্যসমূহ