বিজেপি'র বঙ্গভঙ্গের দাবির প্রতিবাদে গোটা উত্তরবঙ্গে জূড়ে বিক্ষোভ তৃণমূল কংগ্রেসের

 

উত্তরবঙ্গকে আলাদা রাজ্যের দাবি  , বিজেপি বিধায়িকার বাড়ির সামনে প্রতিবাদ তৃণমূল কংগ্রেসের , পুড়ল বিধায়িকার কুশপুতুল



নিজস্ব সংবাদদাতা , শিলিগুড়ি, ২৭ জুনঃ উত্তরবঙ্গকে আলাদা রাজ্যের দাবি তুলেছেন কয়েকজন বিজেপি নেতা।এই দাবিকে সমর্থন জানান ডাবগ্রাম-ফুলবাড়ির বিধায়ক শিখা চ্যাটার্জি।এরপর থেকেই বাংলা ভাগের চক্রান্তের প্রতিবাদে সামিল হয়েছে তৃণমূল কংগ্রেস। রবিবার ডাবগ্রাম ২ অঞ্চলের মধ্যশান্তিনগর এলাকায় বিধায়ক শিখা চ্যাটার্জির বাড়ির সামনে অবস্থান বিক্ষোভে সামিল হন তৃণমূল যুব কংগ্রেসের সদস্যরা।এদিন তৃণমূল কংগ্রেসের যুব নেতা রনি পালের নেতৃত্বে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ দেখান তারা।

উত্তরবঙ্গকে আলাদা রাজ্যের দাবী নিয়ে বিধায়ক শিখা চ্যাটার্জির বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ ৩২ নম্বর ওয়ার্ড তৃণমূল যুব কংগ্রেসের।



জানা গিয়েছে, শনিবার সন্ধ্যে নাগাদ তাদের এই কর্মসূচি হয়।এদিন তিনবাত্তি মোড়ে পার্টি অফিস থেকে একটি বিক্ষোভ মিছিল করে সমস্ত ওয়ার্ড পরিক্রমা করে অশোক নগর মোড়ে বিধায়ক শিখা চ্যাটার্জীর কুশপুতুল পোড়ানো হয়।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন টাউন ৩ ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি সায়ন মিত্র,৩২ নম্বর ওয়ার্ড তৃণমূল যুব সভাপতি সৌরভ নাথ,ওয়ার্ড সভাপতি অজয় দাস, প্রাক্তন কাউন্সিলর প্রকাশ চন্দ্র দাস, সমীর নন্দী সহ ওয়ার্ডের যুব তৃণমূল কংগ্রেসের সদস্যরা।

মন্তব্যসমূহ