করোনা সংক্রমণ ঠেকাতে কঠোর হল শিলিগুড়ি পুলিশ ও প্রশাসন

 
যমরাজকে মাস্ক পরিয়ে করোনা সচেতনতা শিলিগুড়ি পুলিশের 



 নিজস্ব সংবাদদাতা , শিলিগুড়ি, ২৫ এপ্রিলঃ যমরাজ সেজে ইসলামপুর শহরে মানুষকে সচেতন করছেন পুলিশকর্মী বাপন দাস।সচেতনতার পাশাপাশি সাধারণ মানুষের মধ্যে মাস্ক ও স্যানিটাইজারও বিতরণ করেন তিনি।এদিন যমরাজের সাজ নিয়ে যমরাজকে মুখে মাস্ক পরিয়ে ইসলামপুরের রাস্তায়, হাসপাতাল, টার্মিনাস এলাকায় পথচারী, বাইক আরোহী, টোটো চালক ও বাস যাত্রীদের মাস্ক পড়ার অনুরোধ করেন।সবাইকে হাতজোড় করে মাস্ক পড়ার অনুরোধও করেন তিনি।

বাপন দাস বলেন, একমাত্র করোনার বিরুদ্ধে বাঁচার উপায় মাস্ক, স্যানিটাইজার এবং সামাজিক দূরত্ব।তাই এই অভিনব কায়দায় মানুষকে সচেতন করার জন্য আজ ইসলামপুরের পথে নেমেছি।নিজে বাঁচুন অন্যকে বাঁচান শহরবাসীকে এই আবেদন করেন তিনি।

 শিলিগুড়ি শহরে করণা সংক্রমণ আটকাতে কড়া পদক্ষেপ নিল শিলিগুড়ি প্রশাসন। রবিবার দিন শহরের বিভিন্ন বাজারগুলিতে মাইকিং করে সকলকে জানানো হয় সকলে যেন  স্বাস্থ্যবিধি মেনে চলেন, এর সাথে সাথে মাস্ক স্যানিটাইজার এর ব্যবহার সকলকে করতে অনুরোধ করা হয়েছে। শহর জুড়ে প্রশাসন থেকে বিশেষ অভিযান চালানো হয় মাক্স ছাড়া কাউকে দেখলেই তাকে আটক করা হয়। শিলিগুড়ি মহাবীর স্থান, পুরনো বাজার, বিধান মার্কেট, শহর শিলিগুড়ি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ বাজারগুলোতে শিলিগুড়ি পুলিশ প্রশাসনের তরফ থেকে রবিবার দিন বিশেষ নজরদারি চালানো হয়।

মন্তব্যসমূহ