ব্যাক্তিগত সৌজন্য হার মানায় রাজনৈতিক লড়াইকে

 

একে অপরের প্রতিপক্ষ, সামনা সামনি দেখা হতেই বিজেপি প্রার্থী প্রণাম করলেন কংগ্রেস প্রার্থীকে 



নিজস্ব সংবাদদাতা , শিলিগুড়ি, ২৬ মার্চঃ মনোনয়ন পত্র জমা দিলেন শিলিগুড়ি,মাটিগাড়া-নকশালবাড়ি ও ফাঁসিদেওয়া বিধানসভার বিজেপি প্রার্থীরা। শুক্রবার শিলিগুড়ির বাঘাযতীন পার্কের সামনে থেকে একটি শোভাযাত্রা করে মনোনয়ন পত্র জমা দিতে যান বিজেপি প্রার্থী শঙ্কর ঘোষ,আনন্দময় বর্মণ ও দুর্গা মুর্মু।উপস্থিত ছিলেন দার্জিলিঙের বিজেপি সাংসদ রাজু বিস্ত।ঢাক বাজিয়ে গেরুয়া আবির মেখে শোভাযাত্রায় উচ্ছাসে মাতেন দলীয় কর্মী-সমর্থকরা। হিলকার্ট রোড হয়ে সেই শোভাযাত্রা মাল্লাগুড়িতে পৌঁছায়।রাজনীতির ময়দানে একে অপরের প্রতিপক্ষ। বিধানসভার আসনেও প্রতিদ্বন্দ্বী। মনোনয়ন জমা করতে এসে শুক্রবার বিজেপি প্রার্থী নমস্কার করলেন কংগ্রেসের প্রার্থীকে।

এদিন মাটিগাড়া-নকশালবাড়ি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী আনন্দময় বর্মন এবং সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী শঙ্কর মালাকার মনোনয়ন পত্র জমা দেবার সময় দুজন সামনাসামনি আসতেই দেখা গেল আনন্দময় বর্মন শঙ্কর মালাকারকে প্রণাম করে বিজয়ী হওয়ার আশীর্বাদ নিচ্ছেন।

এই বিষয়ে আনন্দময় বর্মন বলেন, রাজনীতিতে নীতি এবং আদর্শের লড়াই হয়, ব্যক্তিগত লড়াই হয় না।শঙ্কর মালাকার আমার বাবার বয়সী।তিনি আমার গুরুজন, সেই হিসেবেই তার কাছ থেকে আশীর্বাদ নিয়েছি।


মন্তব্যসমূহ