উত্তরবঙ্গের দিন প্রতিদিন

এই মুহূর্তের খবর ঝলকঃ 

ক্ষমতায় এলে লাঠিপেটা- বললেন বিজেপি সাংসদ , সাংসদের বাংলার কিছু সম্পর্কে ধারনাই নেই,উত্তরে তৃণমূল  


শিলিগুড়ি,২৯ ডিসেম্বরঃ ‘২০২১ সালে ক্ষমতায় এলে লাঠিপেটা খেতে হবে তৃণমূল নেতা মন্ত্রীদের’।শিলিগুড়ি শহরের অদূরে পাথরঘাটা এলাকায় একটি দলীয় অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এইভাবেই তৃণমূল কংগ্রেসকে আক্রমন করলেন দার্জিলিঙের বিজেপি সাংসদ রাজু বিস্ত।এদিনের অনুষ্ঠানে উপস্থিত হয়ে কয়েকশো দুঃস্থ মানুষের হাতে কম্বল তুলে দেন সাংসদ।

এদিন তিনি বলেন, 'শিলিগুড়ির বাসিন্দাদের তিস্তার জলের মাধ্যমে পরিষেবা দেওয়া যেতে পারতো।কিন্তু অপদার্থ নেতা মন্ত্রীদের জন্য সেই পরিষেবা থেকে বঞ্চিত হতে হয়েছে স্থানীয় বাসিন্দাদের'।

যদিও সাংসদের বক্তব্যের কড়া ভাষায় জবাব দিয়েছেন তৃণমুল কংগ্রেসের জেলা সভাপতি রঞ্জন সরকার।এদিন রাজু বিস্তের বক্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, 'বাংলার কৃষ্টি সংস্কৃতি সম্পর্কে কোনো ধারনাই নেই রাজু বাবুর'।
 শিলিগুড়িতে আজ তৃণমূলের বঙ্গধনী যাত্রার আজ ছিলো শেষের দিন।আজ শিলিগুড়ির বাঘাযতীন পার্ক থেকে সূচনা হয় এই যাত্রার।আজ শিলিগুড়িতে এই যাত্রার সূচনা করেন দার্জিলিং জেলার তৃণমূল জেলা সভাপতি রঞ্জন সরকার।তিনি জানান বিজেপী নানান অছিলায় বাংলা দখল করতে চাইছে।কিন্তুু বাংলার মানুষ তা কখনোই হতে দেবেন না।তাই এই যাত্রার মাধ্যমে আমরা সবাইকে সাবধান করে দিতে চাই,যে বিজেপী দলটা কতটা ভয়ানক।তৃনমুল কংগ্রেস এই যাত্রা করবে এবং আগামী নির্বাচনে বিপুলভাবে জয়লাভ করবে।

মন্তব্যসমূহ