উত্তরবঙ্গের দিন প্রতিদিন

 এই মুহূর্তের খবর ঝলকঃ 


অবশেষে স্বস্তি, শিলিগুড়িতে করোনা আক্রান্তের গ্রাফ নিম্ন মুখী 



শিলিগুড়ি, ২৮ সেপ্টেম্বরঃ রবিবার শিলিগুড়িতে কমল করোনা আক্রান্তের সংখ্যা। এদিন শিলিগুড়ি পুরনিগম এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোট ৩৮ জন। এদিন  দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৫১ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৭ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর নিগমের সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ১১ জন। এদিন করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছে শিলিগুড়ি পুরনিগমের জ্যোতীনগর, হাকিমপাড়া, রবীন্দ্রনগর, হিলকার্ট রোড, অরবিন্দপল্লী, শান্তিনগর, রথখোলা, ডাবগ্রাম, ঠাকুরনগর, নিরিঞ্জন নগর, নেতাজিসুভাষ রোড, নবগ্রাম, প্রধাননগর, সারদাপল্লী, সেবক রোড এলাকায়।  

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ৩, মাটিগাড়া ব্লকে ৮, ফাসিদেওয়া ব্লকে ১, সুকনায় ১, কার্শিয়াং-এ ৭, সুখিয়া পোখরিতে ৬, দার্জিলিং পুর এলাকায় ১, মিরিকে ৩ জনের শরীরে নতুন করে করোনার সংক্রমনের খবর মিলেছে। এদিন কালিম্পং জেলাতে নতুন করে ২ জনের শরীরে করোনায় আক্রান্তের খবর মিলেছে।  

রবিবার করোনায় আক্রান্ত হয়ে শিলিগুড়িতে মৃত্যু হয়েছে ২ জনের। মৃতদের মধ্যে রয়েছেন শিলিগুড়ি ও ফাসিদেওয়া ব্লকের কালারামজোতের বাসিন্দা। দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে মোট ৮৪ জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।

মন্তব্যসমূহ