উত্তরবঙ্গের দিন প্রতিদিন

সংবাদ ঝলকঃ


বিজেপির নতুন ভবনের প্ল্যান পাশ করাকে কেন্দ্র করে প্রকাশ্যে তৃণমুলের গোষ্ঠী কোন্দল জলপাইগুড়িতে



জলপাইগুড়ি, ৩০ জুন: জলপাইগুড়ি জেলা বিজেপি নতুন ভবনের প্ল্যান পাশ করাকে কেন্দ্র করে তৃনমুলের গোষ্ঠী কন্দল প্রকাশ্যে।তৃণমুল পরিচালিত পুরবোর্ড অবৈধভাবে বিল্ডিং প্ল্যান পাশ করেছে এমনি অভিযোগ করলেন সেই পুরোবোর্ডের অন্যতম সদস্য তথা জলপাইগুড়ি জেলা তৃনমুলের যুব সভাপতি সৈকত চ্যাটার্জি।  সাংবাদিক সম্মেলন করে পুর্বের বোর্ডের তৃনমুলের চেয়ারম্যান মোহন বোস অবৈধভাবে বিল্ডিং এর প্ল্যান পাশ করেছিল বলে অভিযোগ করেন সৈকত বাবু। এবং তার তদন্তের দাবী করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবীও জানান তিনি। 

গত কিছু দিন থেকে জলপাইগুড়ি শহরের ডিবিসি রোডে অবস্থিত ১০ কাঠা জমির উপর জেলা বিজেপি জেলা কার্যালয়ের নতুন ভবনের নির্মাণকে কেন্দ্র করে জলপাইগুড়ি শহরের তৃনমুল ও বিজেপি চরম বাকযুদ্ধ চোলছে।যতোনা তৃনমুল বিজেপি বাকযুদ্ধ চলছে তার থেকে তৃনমুলের গোষ্ঠী কোন্দল দেখা যাচ্ছে জেলা সভাপতি কৃষান কল্যাণী ও বিদায়ী পুরোসভার চেয়ারম্যান মোহন বোসের মধ্যে।                      
    
ইতিমধ্যেই জলপাইগুড়ি বিজেপি জেলা অফিসের জমিতে ওয়াকফ বোর্ডের এবং জলপাইগুড়ি পুরসভার বিল্ডিং অবৈধভাবে পাশ করেছিল এমন অভিযোগ এনে  তৃণমূলের জেলা সভাপতি কিষান কল্যানী বিতর্কের ঝড় তুলেছেন। এমন পরিস্থিতিতে বিজেপিও তৃনমুল জেলা সভাপতির বক্তব্যকেও চ্যালেঞ্জ করে বলেছেন তাদের জমির কাগজ রয়েছে।সরকারি সমস্ত নিয়ম মেনেই টাকা জমা করেই বিল্ডিং পাশ পুরসভার করেছেন। তৃণমূলের দম থাকলে প্ল্যান আটকে দেখাক প্রয়োজনে বিজেপি আদালতের দারস্থ হবে। আজ পাল্টা জলপাইগুড়ি জেলা তৃনমুল কার্যালয়ে জেলা তৃনমুলের জেলা যুব সভাপতি একটি সাংবাদিক সম্মেলন করে বলেন বিজেপির দলীয় কার্যালয়ে নতুন ভবনের প্ল্যান করা হয়েছে অবৈধ ভাবে।পাশাপাশি জমির পরিমাণ নিয়েও প্রশ্ন তোলেন যুব সভাপতি। পাশাপাশি বিদায়ী পুরোসভার চেয়ারম্যান মোহন বোসকে কাঠগড়ায় তুলেছে এক সেই পুরোবোর্ডের সদস্য তথা যুব তৃনমুল সভাপতি সৈকত চ্যাটার্জি। যদিও বিদায়ী পুরোসভার চেয়ারম্যান মোহন বোসের সাথে এই বিষয়ে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার সাথে যোগাযোগ করা যায়নি।

মন্তব্যসমূহ