উত্তরবঙ্গের দিন প্রতিদিন

খবর এক ঝলকে

কালিম্পং এ বৃষ্টি

কালিম্পং এর বিভিন্ন এলাকাতে নামল বৃষ্টি।সঙ্গে ঝড়ো হাওয়া।হঠাৎ করে বৃষ্টি নামায় ঘরমুখো হয়ে যান মানুষজন।কালিম্পং এর বিভিন্ন এলাকাতে ঝড়ো হাওয়া বয়ে যাওয়াতে বহু বাড়ির চাল উড়ে চলে যায়।বৃষ্টি শুরু হয়েছে কার্শিয়াং এবং মিরিকেও।বৃষ্টি র সাথে ঝড়ো হাওয়া বয়ে যাওয়াতে তাপমাত্রা এক ধাক্কায় অনেকখানি নেমে যায়।

এভারেস্ট ডে পালিত

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি,২৯ মে: কেন্দ্রীয় ও রাজ্য সরকারের স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে পালিত হল ৬৭ তম এভারেস্ট ডে। শিলিগুড়ি দর্জিলিং মোড়ে তেনজিং নোরগের মূর্তিতে মাল্যদান করে পালিত হল উৎসব। উপস্থিত ছিলেন পর্যটন মন্ত্রী গৌতম দেব।

রাস্তা খারাপ


 শিলিগুড়ির কাছে ফুলবাড়ির বাইপাস রোড এর ছবি। খুবই খারাপ অবস্থা এই রাস্তার।এই রাস্তা দিয়ে প্রত্যেক দিন হাজার হাজার পণ্যবাহী ট্রাকসহ অন্যান্য যানবাহন চলাচল করে। রাস্তার মাঝখানে অনেক বড় বড় গর্ত রয়েছে,রাস্তার দুই দিকে জল এবং কাদায় ভরা।আবার কোন কোন স্থানে রাস্তায় ধুলো বালির দাপট। পথচলতি মানুষদের অনেক সমস্যা হচ্ছে এই কারনে।

রক্তদান শিবির


পানিট্যাঙ্কি ট্রাফিক গার্ড ও ফেডারেশন অফ ব্লাড ডোনার অর্গানাইজেশনস অফ ইন্ডিয়ার তরফে আজ শিলিগুড়ির এয়ারভিউ মোড়ে আয়োজিত হল রক্তদান শিবির।কোভিড-19 এর এই সময়ে যাতে রক্তসংকটের সৃষ্টি না হয় সেইকারনেই এই উদ্যোগ।শহরের বেশকিছু মানুষ সহ শিলিগুড়ি ট্রাফিক পুলিশের কর্মীরা আজকের এই শিবিরে রক্তদান করেন।এই রক্ত দান শিবিরে উপস্থিত ছিলেন এডিসিপি জশপ্রিত সিং, পানিট্যাঙ্কি ট্রাফিক গার্ডের ওসি স্বপন রায়। এদিনের শিবিরে যারা রক্তদান করেন তাদের ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।সংগৃহীত এই রক্ত শিলিগুড়ি জেলা হাসপাতালে পাঠানো হবে।

মন্তব্যসমূহ