উত্তরবঙ্গের দিন প্রতিদিন

 এক ঝলকে উত্তরের দিন প্রতিদিন 

অসহায় পরিবারগুলির পাশে ছাত্র সংগঠন


শিলিগুড়ি,31 মে:আজ এস এফ আই ডাবগ্রাম লোকাল কমিটির উদ্যোগে শিলিগুড়ি ৪১ নং ওয়ার্ডের জ্যোতি নগর ও আই টি আই রোডে এবং দুর্গা নগর এলাকায় ভবোতোস মন্ডল ও বিমলা রায় উভয়ে পেশায় চা বিক্রেতা। লকডাউনে কারণে অসহায়ভাবে দিন কাটছিলো তাদের। এই সময় এগিয়ে এলো এস এফ আই। ডাবগ্রাম লোকাল কমিটির সম্পাদক গোপাল পাল জানান, আজ সকালে ফোনের মাধ্যমে তারা জানতে পারেন তিনটি  বাড়িতে খাবারের সমস্যা রয়েছে।

সেই কথা শোনা মাত্র এগিয়ে এলো তারা। তাদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে গোপাল পাল জানান, লকডাউনের ফলে পরিবার গুলি খুব অসহায় অবস্থার মধ্যে দিয়ে তাদের দিন কাটাচ্ছে। তারা এই পরিবার গুলিকে আজ চাল, ডাল, আলু, সোয়াবিন, সবজি সহ অন্যান্য  খাদ্য সামগ্রী তুলে দেন। গোপাল পাল জানান, আগামী দিনেও এই ভাবেই সকল অসহায় পরিবারের পাশে তারা থাকবেন।

দুই দুষ্কৃতি ধরল সাদা পোশাকের পুলিশ  


 শিলিগুড়ি, ৩১ মেঃ শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের নিউ জলপাইগুড়ি থানার সাদা পোশাকের পুলিশের অভিযানে গ্রেপ্তার দুই দুষ্কৃতী। শনিবার রাতে নিউ জলপাইগুড়ি থানার সাদা পোশাকের পুলিশ ফুলবাড়ি ক্যানাল মোড় থেকে এই দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে। শনিবার রাতে ক্যানেল রোডে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল এই দুই দুষ্কৃতী। তাদের দেখে সন্দেহ হয় নিউ জলপাইগুড়ি থানা পুলিশের। পুলিশের গাড়ি দেখে দুই দুষ্কৃতীরা পালাতে গেলে তাদের পাকড়াও করে পুলিশ।নিউ জলপাইগুড়ি থানা পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃত দুই দুষ্কৃতী বিভিন্ন ছিনতাইয়ের ঘটনায় জড়িত ছিল। কিছুদিন আগে ফুলবাড়ী ক্যানেল রোডে এক বেকারির পণ্য সামগ্রী বিক্রেতা অর্থ ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত ছিল এই দুই দুষ্কৃতী। অভিযুক্ত দুই দুষ্কৃতীর নাম বিমান ঘোষ ও গৌরব কর্মকার। দুজনের বাড়ি রাঙ্গাপানি এলাকায়। ধৃতদের কে রবিবার জলপাইগুড়ি আদালতে পাঠানো হবে।


মোহনবাগান ক্লাবের সদস্যদের ত্রাণ বিতরণ 


শিলিগুড়িতে মোহনবাগান ক্লাব এর পক্ষ থেকে দুস্থদের নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরন করা হল। রবিবার কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের ফসিন গেটের সামনে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।এদিনের কর্মসূচীতে উপস্থিত ছিলেন তৃণমূল স্থানীয় নেতা  রঞ্জন সরকার সহ মোহনবাগান ক্লাবের সদস্যরা।শিলিগুড়িতে এই প্রথমবার মোহনবাগান ক্লাবের তরফে উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।




মন্তব্যসমূহ